AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় যথাযোগ্য মর্যাদায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৭ এএম, ১২ নভেম্বর, ২০২০
ডিমলায় যথাযোগ্য মর্যাদায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নীলফামারীর ডিমলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) উপজেলা যুবলীগের আয়োজনে আনন্দ র‌্যালী ও যুব সমাবেশসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

পতাকা উত্তোলনের মধ্যদিয়ে উক্ত অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন- অনুষ্ঠানের উদ্বোধক নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার ও প্রধান অতিথি নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজুল হক।

এ উপলক্ষে দুপুরে উপজেলা যুবলীগের দলীয় কার্যালয় হতে একটি আনন্দ র‌্যালী বেড় হয়ে সদরের প্রধান প্রধান মোড় প্রদক্ষিন শেষে শহীদ মিনার প্রাঙ্গণে যুব সমাবেশে মিলিত হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবু শৈলেন চন্দ্র রায়ের সভাপতিত্বে উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, নীলফামারী সদর উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, ডিমলা উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান, আমন্ত্রিত অতিথি বালাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহুরুল ইসলাম ভূঁইয়া,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ফেরদৌস পারভেজ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টেপাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ময়নুল হক।শুভেচ্ছা বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!