AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শার্শায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ফেনসিডিলসহ আটক ৩


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৪ পিএম, ১১ নভেম্বর, ২০২০
শার্শায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ফেনসিডিলসহ আটক ৩

শার্শার গোড়পাড়া ও বাগআঁচড়ায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাজা ফেনসিডিল সহ ৩ মাদক বহনকারীকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ২ জন ও ১ যুবক রয়েছে। 

পুলিশ জানায়, শার্শার গোড়পাড়ায় ৩০ কেজি গাঁজা সহ মুস্তাফিজুর রহমান (৪৫) নামে এক মাদক বহনকারীকে আটক করেছে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ। (১০ নভেম্বর) গভীর রাতে স্থানীয় শুকুর আলীর বাড়ীর সামনের পাকারাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক মুস্তাফির রহমান ওই গ্রামের মৃত্যু ইজ্জত আলীর ছেলে। 

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোহাম্মদ এজাজুর রহমান (এজাজ) জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মুস্তাফিরকে আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকার টাকা। 

এদিকে, বুধবার সকালে বাগআঁচড়া তদন্ত কেন্দ্র এলাকার বসতপুর পাঁকা রাস্তার উপর থেকে খাদিজা খাতুন(৪০) ও মিনি খাতুন(৫৫) নামে ২ নারী মদক বহনকারীকে ৭৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর সদস্যরা। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে। তাদের উভয়ের বাড়ী যশোর শহরের শেখহাটি জামরুলতলা এলাকায়। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন, সার্কেল এসপি জুয়েল ইমরান সারের নির্দেশে শার্শায় যে মাদক ও চোরাচালান মুক্ত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় আজ এই অভিযান। মাদক বহনকারীদের বিরুদ্ধে মামলা দ্বায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!