AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনসার ও ভিডিপি’র উপমহাপরিচালকের কুড়িগ্রামে প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২০ পিএম, ১০ নভেম্বর, ২০২০
আনসার ও ভিডিপি’র উপমহাপরিচালকের কুড়িগ্রামে প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন

বাংলাদেশ আনসার ও ভিডিপি’র উপমহাপরিচালক মোঃ শাহবুদ্দিন রাজারহাটের ছিনাই ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের হল রুমে চলমান অস্ত্রবিহীন গ্রামভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেছেন। ১০ নভেম্বর মঙ্গলবার দুপুরে প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শনে আসেন তিনি। এসময় তিনি প্রশিক্ষণার্থীর সাথে মত বিনিময় করেন।

তিনি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, “দক্ষ জনবল তৈরির লক্ষ্যে এই বাহিনী আপনাদেরকে প্রশিক্ষণ প্রদান করছে। ভিডিপি মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে আপনারা কারিগরি প্রশিক্ষণ গ্রহণ করে আত্মকর্মসংস্থানের মাধ্যমে নিজেদের বেকারত্ব দূর করবেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, ছিনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান হক বুলু, রাজারহাটের উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ ছালমা বেগম, উপজেলা প্রশিক্ষক  মোঃ জিয়াউর রহমান। ৩২ জন পুুরুষ ও ৩২ জন নারীকে নিয়ে প্রশিক্ষণটি ০৮ নভেম্বর শুরু হয়। উক্ত প্রশিক্ষণে বিভিন্ন প্রশিক্ষণ দিবসে আত্মকর্মসংস্থানমূলক, সামাজিক উন্নয়নমূলকসহ বিভিন্ন বিষয়ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষণটি আগামী ১৯ নভেম্বর শেষ হবে। 
এরপর তিনি কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় ও নির্মানাধীন প্রশিক্ষণার্থী ব্যারাক পরিদর্শন করেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!