AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুড়িমারীতে পিটিয়ে হত্যার ঘটনায় খাদেমসহ ৩ জনের দায় স্বীকার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩০ পিএম, ৮ নভেম্বর, ২০২০
বুড়িমারীতে পিটিয়ে হত্যার ঘটনায় খাদেমসহ ৩ জনের দায় স্বীকার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে গণপিটুনি দিয়ে শহিদুন্নবী জুয়েলকে হত্যা ও তার লাশ পোড়ানোর ঘটনায় দায় স্বীকার করে মসজিদের খাদেমসহ ৩জন আদালতে জবানবন্দি দিয়েছেন।

শনিবার  সন্ধ্যায় ৩দিনের রিমান্ড শেষে খাদেমসহ ২জন আমলি আদালত ৩-এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগমের আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দেন।

এছাড়া রিমান্ড ছাড়াই জবানবন্দি দিয়েছেন আব্দুল গণি কবিরাজ নামে এক ব্যক্তি। এর আগে গত বৃহস্পতিবার দুপুরে খাদেমসহ ৪জনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন লালমনিরহাট আমলি আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগম। দায় স্বীকার করা আসামিরা হলো বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খাদেম রহমানপুর গ্রামের জোবেদ আলী (৬১), বুড়িমারী কামারেরহাট এলাকার জাহেদুল ইসলামের ছেলে মেহেদী হাসান রাজু (১৯), একই এলাকার আব্দুল গণি কবিরাজ (৪৫)।

এদিকে শনিবার সকালে আলোচিত  এ তিন মামলার প্রধান আসামী আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটরকে ঢাকায় গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা পুলিশ।এ নিয়ে ২৯জনকে গ্রেফতার করা হয়েছে।তাদের মধ্যে ৯জনকে রিমান্ডে নেওয়া হয়েছিল।

শনিবার দ্বিতীয় দফায় ৩দিনের রিমান্ড শেষে ৪জনকে আদালতে পাঠানো হয়েছে। যার মধ্যে খাদেমসহ ২জন দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। এর আগে রিমান্ড ছাড়াই একজন দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। প্রথম ও দ্বিতীয় দফায় ৯জন আসামীর রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রোববার পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ জানান, শনিবার রাতে বুড়িমারী এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪জন কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মাইনুল ইসলাম, হাসানুর রহমান, আব্দুল করিম ও সোহেল রানা। এদেরকে রোববার জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি নিশ্চিত করেছেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!