AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘তলাবিহীন ঝুড়ি যারা বলতো তারাই উন্নয়ন দেখে ঈর্ষান্বিত’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১১ পিএম, ৩ নভেম্বর, ২০২০
‘তলাবিহীন ঝুড়ি যারা বলতো তারাই উন্নয়ন দেখে ঈর্ষান্বিত’

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, যারা তাচ্ছিল্য করে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি হবে বলতো, তারাই আজকে দেশের উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হচ্ছে।

সোমবার বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কালীগঞ্জের ইউএনও মো. রবিউল হাসানের সভাপতিত্বে সভায় উপজেলার সব পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনায় তাচ্ছিল্য করে বলা তলাবিহীন ঝুড়ি আজ উন্নয়নে উপচেপড়া ঝুড়িতে পরিণত হয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ১৯৭৫ সালের পরে আমাদের দলের দুর্ভোগ গেছে। তখন আওয়ামী লীগের পরিচয় দিলে লাঞ্ছিত হতে হয়েছে, বঞ্চনার শিকার হতে হয়েছে। পাকিস্তানি দোসর বিএনপি-জামায়াত ভেবেছিল, আওয়ামী লীগ আর কোনোদিন ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু এখন প্রধানমন্ত্রী ১৭ কোটি মানুষের হৃদয়ের অনুভূতি হয়তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর যে সরকারগুলো দেশ পরিচালনা করেছে তারা স্বাধীনতায় বিশ্বাসী ছিল না। প্রধানমন্ত্রী ১৭ কোটি মানুষের হৃদয়ের অনুভূতি বুঝেন এবং সে লক্ষ্যে জনগণের চাওয়া-পাওয়াকে সামনে রেখে সব বাধা অতিক্রম করে দেশকে উন্নতির শিখরে নিয়ে গেছেন।

কালীগঞ্জ উপজেলার দফতর প্রধানদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, দেশের মানুষের জন্য আপনাদের আরো দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় অতীতের ন্যায় সামনের দিনগুলোতেও সাহসের সঙ্গে জনগণের পাশে দাঁড়াতে হবে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!