AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালিশে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:১৯ এএম, ৩১ অক্টোবর, ২০২০
সালিশে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইলের বাসাইলে সালিস বৈঠকে আব্দুল লতিফ খান (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে উপজেলার হাবলা ইউনিয়নের মটরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছোট ভাই আবদুর রৌফ খান জানান, কয়েক দিন যাবত মুক্তিযোদ্ধা লতিফ খানের সঙ্গে প্রতিবেশী আবু খান ও তার ছেলে পাভেল ও পারভেজের দুটি পুকুর মাছ নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার ওই পুকুরের মাছ নিয়ে আবু খান, তার ছেলে পাভেল ও পারভেজের সঙ্গে আবদুল লতিফের কথা কাটাকাটি হয়। এ নিয়ে শুক্রবার বিকালে স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খানের বাড়িতে একটি সালিশ বৈঠকের আয়োজন করা হয়।

তিনি জানান, সালিশ বৈঠক চলকালে আবু খান, তার ছেলে পাভেল ও পারভেজ আবদুল লতিফকে পিটিয়ে ও গলাটিপে ধরে। এসময় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খান জানান, বিষয়টি মীমাংসার জন্য তার বাড়িতেই সালিশ বৈঠকের আয়োজন করা হয়েছিল। কিন্তু হঠাৎ করেই এক পক্ষ বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফকে পিটিয়ে ও গলাটিপে হত্যা করে। তিনি এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, বীর মুক্তিযোদ্ধা মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

একুশে সংবাদ/যু/এআরএম

Link copied!