AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় সড়ক দূর্ঘটনায় ৩ বন্ধুর মর্মান্তিক মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪১ এএম, ২৮ অক্টোবর, ২০২০
ডিমলায় সড়ক দূর্ঘটনায় ৩ বন্ধুর মর্মান্তিক মৃত্যু

নীলফামারী ডিমলা উপজেলা ও লালমনিরহাট জেলার মাঝামাঝি অবস্থিত তিস্তা ব্যারেজ এলাকায় ঘুরতে এসে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তিন বন্ধু নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭অক্টোবর) শেষ বিকেলের দিকে ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের স্লুইচ গেট অতিক্রম করার সময় গাছের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা সেচ ক্যানেলের পাশে পড়ে মারা যান তারা।

নিহতরা হলেন-সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়া গ্রামের অপিন চন্দ্র রায়ের ছেলে রিংকু রায় (২১),একই উপজেলার লক্ষনপুর বালাপাড়া গ্রামের নিতাই চন্দ্র রায়ের ছেলে দিপ্ত রায়(২২) ও দিনাজপুর জেলার পারবতীপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের প্রসজিৎ রায় (২৪)।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ৩টি মোটর সাইকেল করে ৭ থেকে ৮জন তিস্তা ব্যারেজ এলাকা ঘুরে নীলফামারীর সৈয়দপুরের দিকে ফিরছিলেন। এমন সময় দুইটি মোটর সাইকেল দ্রুত সুইচ গেট অতিক্রম করার চেষ্টা করায় একটি পালসার ১৫০ সিসি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে সেই মোটরসাইকেলে থাকা তিন বন্ধু গুরুত্বর আহত হন।তাদের উদ্ধার করে জলঢাকা সরকারি হাসপাতালে নেয়ার পথেই তারা মারা যায়।

ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান বলেন,আহতদের স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ওই সময়ের কর্তব্যরত চিকিৎসক ডা: আবু তৈয়ব জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়ার আগেই ওই তিন যুবকের মৃত্যু হয়েছে।

জললঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত তিনজনের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। নিহতের পরিবারক সংবাদ দেয়া  হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে লাশের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!