ঢাকা বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

নড়াইলে কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নড়াইল
অক্টোবর ২৪, ২০২০, ০৫:৩১ পিএম
নড়াইলে কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা

খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বা’মী বেসরকারী কলেজের শিক্ষক (অবঃ) অরুণ রায় (৭২)কে নড়াইল সদরের ব্যানাহাটি গ্রামে নিজ বাড়িতে দুবৃত্তরা বাড়ির মধ্যে গলা কেটে হত্যা করেছে। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে হত্যার বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকৎসক চাকরির সুবাদে জেলার বাইরে অবস্থান করতেন। তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রোজিৎ রায় বাড়িতে এসে মই বেয়ে দ্বিতল ভবনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করেন।

তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন। আর কেউ থাকতো না। এ ঘটনা গত রাতে ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।

এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াছ হোসেন (পিপিএম) নিহতের ঘটনা স্বীকার করে বলেন, তাকে হত্যার বিষয়টি পুলিশ বিভাগ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

একুশে সংবাদ/এআরএম