ঢাকা সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ধুনটে কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার


Ekushey Sangbad
ধুনট (বগুড়া) প্রতিনিধি
অক্টোবর ১১, ২০২০, ০৫:৫২ পিএম
ধুনটে কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় ঋণের কিস্তির টাকা চাওয়ায় শেফালী খাতুন নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। শনিবার রাত ২টার দিকে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাচথুপী সরোয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় রোববার সকাল ১০টার দিকে শেরপুর উপজেলার চান্দাইকোনা বগুড়া বাজার এলাকা থেকে ঘাতক স্বামী এশারত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এশারত আলী ধুনট উপজেলার পাচথুপী সরোয়া গ্রামের হারান আলীর ছেলে। 

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-ধুনট সার্কেল) গাজিউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এশারত আলী তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। শেফালী খাতুনের লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, এশারত আলী পেশায় বাঁশ শিল্পের কারিগর। স্ত্রী, ২ ছেলে ও মেয়েকে নিয়ে তার অভাব অনটনের সংসার। করোনাকালীন সময়ে বাজারে বাঁশ শিল্পের চাহিদা কম থাকায় এশারত আলীর সংসারে দেখা দিয়েছে তীব্র আর্থিক সংকট। একারণে বেসরকারি একটি এনজিও থেকে ঋণ নেন এশারত আলী। শনিবার রাতে ঋণের কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে বাকবিতন্ডা বাধে। এতে ক্ষুব্ধ হয়ে এশারত আলী রাত ২টার দিকে তার স্ত্রী শেফালী খাতুনকে জবাই করে হত্যা করে। 

হঠাৎ চিৎকারের শব্দ শুনে এশারত আলীর ছেলে সেলিম হোসেন ঘরে ঢুকে তার বাবাকে আটকের চেষ্টা করে। এসময় তাকেও কুপিয়ে হত্যার ভয় দেখিয়ে কৌশলে সটকে পড়েন এশারত আলী। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় রোববার সকাল ১০টার দিকে শেরপুর উপজেলার চান্দাইকোনা বগুড়া বাজার এলাকা থেকে এশারত আলীকে গ্রেপ্তার করে পুলিশ। থানা হাজতে আটক এশারত আলী পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঋণের কিস্তির টাকার জন্যই স্ত্রীকে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে।

এশারত আলী জানান, অভাবের সংসার চালাতে গিয়ে মাথা ঠিক নেই তার। কিস্তির টাকা পরিশোধের চাপ সহ্য করতে না পেরে স্ত্রীকে হত্যা করেছেন।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা জানান, হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একুশে সংবাদ/এআরএম

Side banner