AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে ফাঁসিতে ঝুলে কিশোরের আত্মহত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪১ পিএম, ১১ অক্টোবর, ২০২০
শেরপুরে ফাঁসিতে ঝুলে কিশোরের আত্মহত্যা

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কলেজ রোড সংলগ্ন নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে মাজহারুল ইসলাম (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে জকনা গেছে। 

মাজহারুল ইসলাম ঝিনাইগাতী উপজেলা সদরের কলেজ রোডের ব্যবসায়ী সামিউল হক সামিরের ছেলে। মাজহারুল ইসলাম ঝিনাইগাতী উত্তরণ পাবলিক স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী। 

পারিবারিক সূত্রে জানা গেছে, ৯ অক্টোবর শুক্রবার রাতে মাজহারুল ইসলাম প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তার রুমে ঘুমিয়ে পড়ে। তার মা মাজেদা মরিয়ম ফজর নামাজ পড়ে মাজহারুলকে ডাকাডাকি করলে মাজাহারুল রুমের দরজা খুলছিলনা এবং কোন কথাও বলছিল না। 

এসময় তার মায়ের ডাক চিৎকারে পরিবারের ও আশপাশের লোকজন এসে সিলিং এর উপর দিয়ে রুমে প্রবেশ করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে ঝিনাইগাতী থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাজহারুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ছেলের পিতার আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর অনুমতিক্রমে বিনা ময়না তদন্তে লাশ দাফন করা হয়। ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পযর্ন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

একুশে সংবাদ/এআরএম

Link copied!