AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাপসা‍‍`র শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৮ পিএম, ১১ অক্টোবর, ২০২০
বাপসা‍‍`র শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) এর বার্ষিক সাধারণ সভা ২০২০ সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

১০ অক্টোবর শনিবার সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত শেরপুর সদর উপজেলার ৬নং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সমিতির বর্তমান সভাপতি আলহাজ্ব মো. হযরত আলীর সভাপতিত্বে ও ১১নং বলাইয়ের চর ইউনিয়ন পরিষদের সচিব মো. এমারুল জাহিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. হায়দার আলী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার কর্মকর্তা রহুল আমিন উপস্থিত ছিলেন। সভার শুরুতে সদ্য প্রয়াত সচিব আল বেরুনির আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবর্তা পালন করা হয়।

সাধারণ সভায় জেলার ৫২টি ইউনিয়ন পরিষদের সচিব তাদের মতামত ব্যক্ত করেন। পরে তাদের মতামত শেষে সকলের সর্বসম্মতিক্রমে কামারেরচর ইউনিয়ন পরিষদ সচিব আলহাজ্ব মো. হযরত আলীকে চতুর্থ বারের মত সভাপতি ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব নূরে আল সিদ্দিকীকে দ্বিতীয় বারের মত পুনরায় সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

এছাড়াও বর্তমান কোষাধ্যক্ষ সচিব বিল্লাহ হোসেনকে কোষাধ্যক্ষ ও সচিব জসিম উদ্দিনকে প্রথম বারের মত সাংগঠনিক সম্পাদক করে ৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) জেলা কমিটির প্রকাশ করা হয়। অপরদিকে আগামী ২৩ নভেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সংগঠন সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!