AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেই নারীর মুখে নির্যাতনের বর্ণনা শুনলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৭ পিএম, ৬ অক্টোবর, ২০২০
সেই নারীর মুখে নির্যাতনের বর্ণনা শুনলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায়, আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার একটি কক্ষে একান্তে নির্যাতিতা নারী এবং তার স্বজনদের সঙ্গে প্রায় আধা ঘণ্টা যাবৎ আলাপ করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন (পিপিএম)। বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নির্যাতিতা নারীর সঙ্গে কথা বলে ঘটনার বিস্তারিত শুনেছেন তিনি।

ডিআইজি মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, ভিকটিমের মুখ থেকে তিনি বিস্তারিত শুনেছেন। এ ঘটনায় কী পদক্ষেপ নিবেন সে বিষয়ে পুলিশ সদস্যদের দিক নির্দেশনা দিয়েছেন। ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ এবং ওই নারী ও তার স্বজনদের নিরাপত্তার বিষয়টিতে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে পুলিশ।

তিনি আরও বলেন, নোয়াখালীতে দেলোয়ার বাহিনীর মতো তথাকথিত যেসব বাহিনী রয়েছে সেগুলো চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে । এরপর তিনি বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই নারীকে নির্যাতন করা সেই টিনের ঘর পরিদর্শনে যান। এ সময় ডিআইজির সঙ্গে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ ও বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধূরী উপস্থিত রয়েছেন।

একুশে সংবাদ/আ.স/এআরএম

Link copied!