AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৬ নং ওয়ার্ডের জলাবদ্ধতা সমস্যা নিরসন করা হবে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৫৩ পিএম, ২১ ডিসেম্বর, ২০২০
৬ নং ওয়ার্ডের জলাবদ্ধতা সমস্যা নিরসন করা হবে

বেশির ভাগ খালগুলোই ময়লা আবর্জনায় ভরাট হয়ে গেছে। দখলে দূষণে বিধ্বস্ত প্রায়।বর্ষাকালে বৃস্টির পানি খালের উপর দিয়ে প্রবাহিত হয়ে এলাকা প্লাবিত করে। মানুষের দূর্ভোগ চরমে পৌঁছে। 

স্কুল ও কলেজের শিক্ষার্থীরা যাতায়াতে কষ্ট ভোগ করে। খেলার মাঠটিও পানিতে ঢুবে থাকে। আমি কাউন্সিলর হলে খালগুলো পুনরায় খনন করে জলাবদ্ধতা সমস্যা নিরসন করবো। এসব কথা বলছিলেন সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ড থেকে জনগণের মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী নুর মোহাম্মদ। 

২০  ডিসেম্বর সন্ধ্যায় হাসান গোমস্তা পাড়ার নিজ বাড়িতে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, ৬ নং ওয়ার্ডের ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণ,জলাবদ্ধতা সমস্যা নিরসন,লাইটিং ব্যবস্থাসহ সকল অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে কাজ করবো। 

এসময় তিনি আরো বলেন শালিস বিচার করে ভাত খাওয়ার মতো ব্যক্তি আমি হাজী নুর মোহাম্মদ নই। জনগণের ন্যার্য বিচার করবো।ন্যায়কে ন্যায়, অন্যায়কে অন্যায় বলার মতো সৎ সাহস আমার কাছে আছে। 

কিভাবে মডেল ওয়ার্ড গড়ে তুলতে হয় সে সম্পর্কে আমার ধারণা আছে। এই ওয়ার্ডের কোথায় কি লাগবে আমি সবচেয়ে ভালো জানি।

কারণ ৭১ সাল থেকে আমি রাজনীতি করছি। বহু জনকে কাউন্সিলর বানিয়েছি,ভোট চেয়েছি। কিন্তুু তারা জনগণের ধারে কাছে ছিলোনা। এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি, ব্ল্যাক বোর্ড মার্কায় ভোট দিবেন কিনা সেটা সিদ্ধান্ত আপনাদের। জনগণের রায় আমি মেনে নিবো।

উঠান বৈঠকে অত্র এলাকার বাসিন্দা বাচ্চু মিয়া,মান্নান,নাছির উদ্দিনসহ বাসিন্দারা তাদের দাবি তুলে ধরেন। এসময় হাজী নুর মোহাম্মদ তাদের দাবির পেক্ষিতে হাসান গোমস্তা পাড়ার জলাবদ্ধতা সমস্যা নিরসন, লাইটিং ব্যবস্থা, ডাস্টবিন করে দেওয়ার কথা জানান। 

একুশে সংবাদ/এম.কে.ম/এস
 

Link copied!