AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদাবরে কেমিক্যাল ড্রামের বিষাক্ত গ্যাসে যুবকের মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৩ পিএম, ১১ জুন, ২০২৪
আদাবরে কেমিক্যাল ড্রামের বিষাক্ত গ্যাসে যুবকের মৃত্যু

রাজধানীর আদাবরের বেড়িবাঁধে কেমিক্যাল ড্রামের লিকেজ থেকে নিঃসরিত বিষাক্ত গ্যাসে কবির হোসেন নামে এক যুবক মারা গেছে। জানা গেছে নিহত কবির লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে।

তিনি আদাবর এলাকায় মামাতো ভাইয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার (১১জুন) সকাল সাতটার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কবিরের মামাতো ভাই রুহুল আমিন জানান, গত কয়েকদিন আগে কবির ঢাকায় তার বাসায় বেড়াতে আসেন। সকালের দিকে আদাবর বেড়িবাঁধে হাঁটতে বেরিয়েছিলেন। এসময় রাস্তায় একটি দোকানের পাশের কয়েকটি কেমিক্যালের ড্রাম কে বা কারা রেখে যায়। ওই কেমিক্যালের ড্রাম থেকে নিঃসরিত গ্যাসে পথচারীদের কয়েকজন অসুস্থ হয়ে এদিক-ওদিক ছোটাছুটি শুরু করে। তার ভাইও এই গ্যাসের গন্ধে অচেতন হয়ে পড়েন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক জানান তার ভাই আর বেঁচে নেই।

চিকিৎসকের বরাত দিয়ে কবির হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ। তিনি জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!