AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের ১৮, ১৯ ও ২০ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১৮ পিএম, ২ জুন, ২০২৩
ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের ১৮, ১৯ ও ২০ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গুলশান থানার ১৮ ও ১৯ নং ওয়ার্ড পূর্ব অংশ ও বনানী থানার ১৯ নং ওয়ার্ড পশ্চিম অংশ ও ২০নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২ জুন) দুপুর ৩টায় বনানী মডেল স্কুল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোঃ ইসহাক মিয়া ইসহাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান নাঈমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম। 

 

এই সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাহুল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

 

আজকের এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এম এ কাদের খান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান খান ইরান সহ উক্ত থানার আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের  নেতৃবৃন্দগন । 

 

আরও উপস্থিত ছিলেন সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত ঢাকা মহানগর উত্তরের কার্যকরী সদস্য মীর সাদেকুর রহমান সহ নেতৃবৃন্দ এবং থানার নেতৃবৃন্দরা।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন আজকের এই সম্মেলনের মাধ্যমে গুলশান থানার ১৮ ও ১৯ নং ওয়ার্ড পূর্ব অংশ ও বনানী থানার ১৯ নং ওয়ার্ড পশ্চিম অংশের পদপ্রার্থী বি এম জিয়াউর রহমান জিয়া সহ ও ২০নং ওয়ার্ডের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।  

 

একুশে সংবাদ.কম/সম  

Link copied!