AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ ডেন্টাল মার্চেন্ডাইজ ট্রেডার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪৭ পিএম, ২৬ মে, ২০২৩
বাংলাদেশ ডেন্টাল মার্চেন্ডাইজ ট্রেডার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ ডেন্টাল মার্চেন্ডাইজ ট্রেডার্স এসোসিয়েশনের নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) বাগিচা রেস্টুরেন্টের প্রথম তলায় এই নির্বাচনের আয়োজন করে বাংলাদেশ ডেন্টাল মার্চেন্ডাইজ ট্রেডার্স এসোসিয়েশন।

 

আজকের এই নির্বাচনে তিনটি পদে আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, নির্বাচিত হবেন তিন জন প্রার্থী। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাত জন প্রার্থী।

 

প্রতিদ্বন্দ্বিতা করছেন জেনারেল সেক্রেটারী পদে দুইজন- মোঃ নাসির উদ্দিন ও আক্তার হোসেন, জয়েন্ট সেক্রেটারী পদে দুইজন- মোঃ আমিনুল হাবিব রাজন ও ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, এক্সিকিউটিভ মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ জামিল হোসেন, মোহাম্মদ আব্বাস আলী, কামরুল হাসান ও মোঃ আশরাফুল আলম।

বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন সভাপতি পদে মোহাম্মদ আবদুল কাদের কিবরিয়া, সহ-সভাপতি পদে মোঃ সেলিম, ফাইন্যান্স সেক্রেটারি পদে আজিজুর রহমান, অর্গানাইজিং সেক্রেটারী পদে মোঃ আব্দুল করিম, অফিস সেক্রেটারী পদে আব্দুর রহমান, পাবলিসিটি সেক্রেটারী পদে মোঃ আশরাফ আলী, কালচারাল সেক্রেটারী পদে মোঃ মনিরুল ইসলাম বাবুল।

 

নির্বাচন চলাকালীন সময়ে জেনারেল সেক্রেটারী পদে প্রতিদ্বন্দ্বী আক্তার হোসেন ও মোঃ নাসির উদ্দিন একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ব্যবস্থা নিয়েছেন। আমার প্রার্থীরা ভাই ভাই। যেই নির্বাচিত হই সকলকে নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব। এসোসিয়েশনের সকল সদস্যের উন্নয়নে সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে।

 

জয়েন্ট সেক্রেটারী পদে প্রতিদ্বন্দ্বী মোঃ আমিনুল হাবিব রাজন ও ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হবে। খুবই ভালো লাগছে। আমরা প্রার্থীরা সবাই সবার খুব কাছের মানুষ। যেই নির্বাচিত হই না কেন, তাকে ফুলের মালা গলায় দিয়ে বরন করব। এক সাথে, সবাই মিলে বাংলাদেশ ডেন্টাল মার্চেন্ডাইজ ট্রেডার্স এসোসিয়েশনের উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সকল ধরনের পদক্ষেপ নেব।

 

ভোটাররা বলেন, আজকের এই নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সকলেই আমাদের আপন জন। যেই নির্বাচিত হবেন, সে সকলকে নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে।

 

উক্ত নির্বাচন পরিচালনায় ছিলেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ সালাউদ্দিন হোসেন, সহকারী নির্বাচন কমিশনার শাহজামাল ও তাবাসসুম জাহান।

 

সুষ্ঠ একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার মোঃ সালাউদ্দিন হোসেন। তিনি বলেন, এখানে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা প্রত্যেকেই সবাই সবার আপনজন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। এ পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি, ঘটবেও না।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/এসএপি
 

Link copied!