AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উত্তর স্বেচ্ছাসেবক লীগের চারটি থানার ১১টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০৪ পিএম, ২৪ মে, ২০২৩
উত্তর স্বেচ্ছাসেবক লীগের চারটি থানার ১১টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভাটারা থানার অন্তর্গত ১৭ নং ওয়ার্ড, খিলক্ষেত থানার অন্তর্গত ৪৩, ৪৮ দক্ষিণ ও ৯৬ নং ওয়ার্ড, দক্ষিণখান থানার অন্তর্গত ৪৭, ৪৮ উত্তর, ৪৯ পূর্ব ও ৫০ নং ওয়ার্ড, উত্তরখান থানার অন্তর্গত ৪৪, ৪৫, ৪৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৪ মে) কাওলার আসিয়ান সিটি নর্দার্ন ইউনিভার্সিটি প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোঃ ইসহাক মিয়া ইসহাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান নাঈমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসান।

এই সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাহুল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

 

আজকের এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা- ১৮ আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শবনম জাহান শীলা, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান খান ইরান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 

আরও উপস্থিত ছিলেন সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত মহানগর নেতৃবৃন্দ এবং থানার নেতৃবৃন্দ।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন আজকের এই সম্মেলনের মাধ্যমে ভাটারা থানার অন্তর্গত ১৭ নং ওয়ার্ড, খিলক্ষেত থানার অন্তর্গত ৪৩, ৪৮ দক্ষিণ ও ৯৬ নং ওয়ার্ড, দক্ষিণখান থানার অন্তর্গত ৪৭, ৪৮ উত্তর, ৪৯ পূর্ব ও ৫০ নং ওয়ার্ড, উত্তরখান থানার অন্তর্গত ৪৪, ৪৫, ৪৬ নং ওয়ার্ডের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।  

 

একুশে সংবাদ/রাফি/বাবু/এসএপি

Link copied!