AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবিতে চিরকুটের নেতৃত্বে মেহেদি- সুমাইয়া


জাবিতে চিরকুটের নেতৃত্বে মেহেদি- সুমাইয়া

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংগঠন চিরকুটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ইংরেজী বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী (৪৮ তম আবর্তন) সভাপতি মেহেদী মামুন সভাপতি ও বাংলা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী (৪৯ তম আবর্তন) সুমাইয়া সুমু সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

 

শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে আয়োজিত বিশেষ আড্ডা ‍‍`পান্ডুলিপি করে আয়োজন‍‍` শেষে এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির বিদায়ী কমিটির আহ্বায়ক সাদিকুর রহমান।

 

নতুন  কমিটিতে সহ-সভাপতি পদে সাঈদ ইব্রাহিম রিফাত, সাংগঠনিক সম্পাদক পদে পংকজ ফ্রান্সিস, দপ্তর সম্পাদক পদে আসিফ আমিনুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জুবায়ের ইসলাম ও জিয়ান, অর্থ সম্পাদক পদে রায়হেনা আক্তার এর নাম ঘোষণা করা হয়।

 

এছাড়া কার্যনির্বাহী সদস্য রয়েছেন হিসেবে সদ্য বিদায়ী কমিটির সভাপতি সাদিকুর রহমান ও সাবেক সভাপতি সাবিহা ইসলাম।

 

এবারের বই মেলায় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের প্রকাশিতব্য বই নিয়ে করা ‍‍`পাণ্ডুলিপি করে আয়োজন‍‍` অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে দর্শন বিভাগের অধ্যাপক ড. শওকত হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ড্যাফোডিল ইউনিভার্সিটির প্রভাষক অবেদুল্লাহ আল মাসুম, লালমাটিয়া মহিলা কলেজের প্রভাষক মঈন মুনতাসীর ও কবি তসলিম হাসান, কবি ফারুক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.হ.প্র/জাহাঙ্গীর

Link copied!