ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মাদারীপুর জেলা এসোসিয়েশন বশেমুরবিপ্রবির নেতৃত্বে অনিক-তরিকুল


Ekushey Sangbad
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
০৯:১২ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
মাদারীপুর জেলা এসোসিয়েশন বশেমুরবিপ্রবির নেতৃত্বে অনিক-তরিকুল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত মাদারীপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, বশেমুরবিপ্রবি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সিএসই বিভাগের শিক্ষার্থী অনিক হোসেন হিমেলকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করা হয়েছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

 

এতে উপদেষ্টান্ডলী হিসাবে আছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ডঃ শেখ আশিকুর রহমান প্রিন্স, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ডঃ হাসিবুর রহমান, জীববিজ্ঞান অনুষদের ডিন ডঃ মুহাম্মদ আলী খান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ডঃ আবু সালেহ,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম, কৃষি বিভাগের সহকারী অধ্যাপক এইচ এম আনিসুজ্জামান, আইটি সেলের সিস্টেম এনালিস্ট বি এম আরিফুল ইসলাম, সিএসই বিভাগের (২০১৫-১৬) বর্ষের শিক্ষার্থী খন্দকার নিয়াজ মাহমুদ, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এম এম শফিকুল ইসলাম, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এইচ এম জাহিদুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (২০১৭-১৮) বর্ষের শিক্ষার্থী সাকিল মোল্লা।

 

কমিটিতে অলিউল্লাহ মুহিব, মিনহাজুল আবেদীন জয়, আশরাফুল হক আশিক, শফিকুল ইসলাম হৃদয় এবং আসাদুজ্জামান রাব্বিকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন বাহাদুর ইসলাম, শেখ সুফিয়ান রিমন, প্রিতুল হোসেন এবং মোঃ শিহাব।

 

নবগঠিত কমিটির সভাপতি অনিক হোসেন হিমেল বলেন, মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি আমাদের বিশ্ববিদ্যালয়ের সূচনা লগ্ন থেকেই ছিল। আমি ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকেই এই এসোসিয়েশনের সাথে যুক্ত। ওই সময় টাতেও আমরা এসে দেখেছি মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির জন্য আমাদের সিনিয়ররা কতোটা কঠোর পরিশ্রম করেছেন এসোসিয়েশনকে সুগঠিত করার জন্য।

 

এখনও মাদারীপুরের সকল শিক্ষার্থী আমাদের এই এসোসিয়েশনের সাথে যুক্ত নেই। আমরা চেষ্টা করবো, এই এসোসিয়েশনে মাদারীপুরের সকল শিক্ষার্থীকে যুক্ত করা এবং বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েশনের যে সকল কার্যক্রম আছে, সেই সকল কার্যক্রমে অংশ নেওয়া। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বাইরেও এসোসিয়েশনের কার্যক্রম চালিয়ে যাওয়া।

 

যেহেতু আমাদের বিশ্ববিদ্যালয়ের ৬ টা ব্যাচ বের হয়ে গেছে, কয়দিন পর ৭ম ব্যাচ বের হবে এবং তারই ধারাবাহিকতায় আগামী এক বছরে আমাদের প্রধান লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয়ে মাদারীপুর এসোসিয়েশনের একটা এলামনাই গঠন করা। যাতে করে এসোসিয়েশন আরও সমৃদ্ধ ও সুগঠিত হয়।

 

একুশে সংবাদ/সা.উ.মু.প্রতি/এসএপি