AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নানা আয়োজনে কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Ekushey Sangbad
কুবি প্রতিনিধি
০১:৪৩ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩
নানা আয়োজনে কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শাখা ছাত্রলীগ।

 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে পতাকা উত্তোলন, আনন্দ র‍্যালি, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে দিবসটি পালন করে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

 

বুধবার (৪ জানুয়ারি) ১০টায় বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে থেকে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এসে শেষ হয়। র‍্যালি শেষে কেক কেটে দিবসটি উদযাপন করে শাখা ছাত্রলীগ।

 

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী, সাবেক রেজিস্ট্রার ড. মো. আবু তাহের, আইকিউএসির পরিচালক  মো: রশিদুল ইসলাম, সাবেক প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামালউদ্দিন, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ মো. জিল্লুর রহমান, সাবেক প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামালউদ্দিন, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড.মোহা.হাবিবুর রহমান, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/ইর.প্রতি/এসএপি

Link copied!