AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাবি ছাত্রলীগের সম্মেলন আজ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৯ পিএম, ২ ডিসেম্বর, ২০২২
ঢাবি ছাত্রলীগের সম্মেলন আজ

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলনে প্রধান অতিথি থাকবেন। ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় সম্মেলনের উদ্বোধন করবেন।

 

বৃহস্পতিবার (১ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

 

সংবাদ সম্মেলনে মেয়াদ পেরিয়ে যাওয়ার দীর্ঘদিন পর হল ও অন্যান্য শাখা কমিটি ঘোষণা, কমিটিতে বিতর্কিতদের স্থান দেওয়াসহ নানা প্রশ্নের জবাব দেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, পূর্ণাঙ্গ কমিটি করতে কিছু সময় গিয়েছে। ছাত্রলীগ প্রটোকলে বিশ্বাস করে না। যে স্থবিরতা তৈরি হয়েছে, তা কাটিয়ে ওঠা হবে। করোনায় দেড় বছর ক্যাম্পাস বন্ধ থাকায় এ সমস্যা তৈরি হয়েছিল।

 

তিনি বলেন, কেউ সংগঠনের পরিচয় ব্যবহার করে অনাকাঙিক্ষত ঘটনা ঘটাবে তা অপ্রত্যাশিত। এমন ঘটনা ঘটলে আমরা সংশ্লিষ্ট হল প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই।

 

 সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, এবারের মতো (অঞ্চলভিত্তিক) সমন্বয় কোনোবার হয়নি। সংগঠনের প্রতি প্রতিশ্রুতিশীল, এমন কাউকে তো বাদ দেওয়া ঠিক নয়। এমন দোষারোপ রাজনৈতিক ছলনা ছাড়া আর কিছুই নয়।

 

একুশে সংবাদ.কম/ আ.ট/বাইজীদ_সা’দ

Link copied!