ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বশেমুরবিপ্রবিতে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৬ পিএম, ৩০ নভেম্বর, ২০২২
বশেমুরবিপ্রবিতে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে ‍‍`অংশীজনের অংশগ্রহণে সভা-১‍‍` অনুষ্ঠিত হয়েছে। সভায় সুশাসন প্রতিষ্ঠার জন্য করণীয়, অন্তরায় ইত্যাদি বিষয়ে আলোচনা হয়।

 

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সেমিনার কক্ষে (৫০১) সভাটি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী এস এম এস্কান্দার আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড মোঃ আবু সালেহ।

 

পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড মোছাঃ হালিমা খাতুন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট বাঁধন মনি, ডেপুটি রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন, জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দার, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম, কর্মকর্তা নজরুল ইসলাম হীরা, সাধারণ শিক্ষার্থী সহ বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ।

 

সভায় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড মোঃ আবু সালেহ বলেন, সুশাসন প্রতিষ্ঠায় জবাবদিহিতা প্রয়োজন প্রয়োজন। এ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি সেক্টরে যদি সুশাসন প্রতিষ্ঠা হয় তাহলে বাংলাদেশের একটি আদর্শ বিশ্ববিদ্যালয় হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বিনির্মানে সহায়ক হবে।

 

সভার সভাপতি এস এম এস্কান্দার আলী সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে আলোচনার বিষয়গুলো নিয়ে ও তিনি কথা বলেন।

 

এছাড়াও সুশাসন প্রতিষ্ঠা নিয়ে বক্তব্য রাখেন, ড মোছাঃ হালিমা খাতুন, বাঁধন মনি, এসএম গোলাম হায়দার, নজরুল ইসলাম হীরা, বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রচার সম্পাদক সজিবুর রহমান প্রমুখ।

 

একুশে সংবাদ/সা.উ.মু.প্রতি/পলাশ