ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জমকালো আয়োজনে আইডিবি কনফারেন্স অনুষ্ঠিত


Ekushey Sangbad
ডিআইইউ প্রতিনিধি
০৩:১৫ পিএম, ১৪ নভেম্বর, ২০২২
জমকালো আয়োজনে আইডিবি কনফারেন্স অনুষ্ঠিত

আইডিবি বাংলাদেশের ইন্টেরিয়র সেক্টরের সবচেয়ে বড় ফেসবুক ভিত্তিক শিক্ষা ও কর্মসংস্থান সৃষ্টি মূলক প্লাটফর্ম। ইন্টেরিয়র রিলেটেড কাজের সাথে যারা যুক্ত আছেন তাদের কাজগুলোকে সাধারণ মানুষের সামনে তুলে ধরা, ক্লায়েন্টদের কে ইন্টেরিয়র ডিজাইন  সম্পর্কে জানার ও অভিজ্ঞ প্রতিষ্ঠানের মাধ্যমে নিজের  কাজ করিয়ে নেয়ার এবং সর্বোপরি বাংলাদেশের মানুষকে ইন্টেরিয়র ডিজাইন সম্পর্কে সচেতন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইন্টেরিয়র ডিজাইন বাংলাদেশ গ্রুপ।

 

শনিবার (১২ নভেম্বর) কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) তে আইডিবি এর উদ্যোগে অনুষ্ঠিত হয় আইডিবি কনফারেন্স ২০২২।

 

 অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশিক ইকবাল (স্হপতি, ফ্যাকাল্টি- এআইইউবি) রুবানা সাদিয়া আলম (হ্যাড অব ইন্টেরিয়র আর্কিটেকচার, শান্ত-মারিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি) , মো: নেয়ামুল হক খান (উনার অফ উড টেক সলিউশন) সহ অনেক স্হপতি, ইন্টেরিয়র ডিজাইনার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গ্রুপের এডমিন প্যানেল থেকে উপস্থিত ছিলেন, স্হপতি শফিকুল আলম শাওন, মোহাম্মদ  টিপু মিয়া, তাসমিনা জামান, আসাদুজ্জামান রাহাত, ফজলে এলাহি অনি, স্থপতি আশিক ইসলাম ও অমিতা আক্তার।

 

অনুষ্ঠানে ইন্টেরিয়র কাজের  জন্য এডভান্স টেকনোলজিস নিয়ে আলোচনা করে উড টেক সল্যুশন। বার্জার বাংলাদেশ লিঃ  আলোচনা করে কালার ও টেক্সচার নিয়ে এবং সুপার তাদের উন্নত মানের বোর্ড ও টেকনোলজি উপস্থাপন করে ।

 

 উদ্বোধনী বক্তব্যে আইডিবি গ্রুপের এডমিন শফিকুল আলম শাওন গনমাধ্যমকে বলেন "ইন্টেরিয়র সেক্টর কে এগিয়ে নেয়ার জন্য আমরা নিরলস ভাবে চেষ্টা করে যাচ্ছি, সকলের সহযোগিতা পেলে আমরা আরো ভালো ভালো কাজ আপনাদের জন্য উপহার দিবো"। উদীয়মান ডিজাইনারদের নিয়ে কাজ করার জন্য আইডিবি ক্লাব এর শুভ উদ্ভোদন করা হয়।

 

অনুষ্ঠানে ৮০ টির অধিক ইন্টেরিয়র কোম্পানীর ১৬০ জন প্রতিনিধি অংশ গ্রহণ করেন কনফারেন্সে।  উপস্থিত ইন্টেরিয়র কোম্পানি গুলোকে  সম্মাননা স্মারক প্রদান সহ বিভিন্ন ক্যাটাগরিতে ডিজাইন কম্পিটিশনে বিজয়ী প্রতিযোগিদের  ক্রেস্ট  প্রদান  করা হয়। র্র্যাফেল ড্র ও জমকালো  সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে আইডিবি ২০২২ কনফারেন্স সমাপ্ত ঘোষণা করা হয়৷

 

 একুশে সংবাদ/ রে.হ.রি.প্রতি/ রখ