ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নিষেধাজ্ঞার প্রথম দিনই জবির সামনে বাহাদুরশাহ পরিবহন


Ekushey Sangbad
রুদ্র দেব নাথ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়
০১:৩৬ পিএম, ৩১ অক্টোবর, ২০২২
নিষেধাজ্ঞার প্রথম দিনই জবির সামনে বাহাদুরশাহ পরিবহন

শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মূল ফটকের সামনে দিয়ে বাহাদুরশাহ পরিবহনের চলাচল ও স্ট্যান্ড করে রাখার নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পরেরদিন থেকেই সদরঘাটগামী বেশ কিছু বাহাদুরশাহ পরিবহনকে চলাচল করতে ও স্ট্যান্ড করে রাখতে দেখা যায়।

 

সোমবার (৩১ অক্টোবর) সরজমিনে বেশ কিছু বাহাদুরশাহ পরিবহনকে স্ট্যান্ড করে রাখতে এবং জবির সামনে দিয়ে চলাচল করতে লক্ষ্য করা যায়।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক চালক বলেন, যাত্রীরা সদরঘাটের ভাড়া দেয় মামা। হেরা চিল্লাচিল্লি করে না গেলে , আমরা কি পাবলিকের মাইর খামু নাকি। 

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, নিষেধাজ্ঞা রোববার (৩০ অক্টোবর)  মিটিং থেকেই কার্যকর, চলাচল কিংবা স্ট্যান্ড করতে দেখলে পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে। আমি দেখছি কি ব্যাবস্থা নেওয়া যায়।

 

উল্লেখ্য এর আগে, রোববার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসন, স্থানীয় বাস মালিকদের সাথে এক মিটিং এ সদরঘাটগামী বাহাদুরশাহ পরিবহনকে জবির ফটকের সামনে স্ট্যান্ড করে রাখতে ও চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হয়। পরিবহনটিকে রায় সাহেব বাজার বা বাহাদুরশাহ পার্ক পর্যন্ত চলাচলে সীমাবদ্ধ রাখতে নির্দেশ দেওয়া হয়। কিন্তু এর ঠিক একদিন পরেই বাহাদুরশাহ পরিবহন চালকদের এই আদেশ অমান্য করতে দেখা গেছে।

 

একুশে সংবাদ.কম/রো.দে.প্র/জাহাঙ্গীর