AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবি‘র তিন শিক্ষককে সহকারী প্রক্টর নিয়োগ


জাবি‘র তিন শিক্ষককে সহকারী প্রক্টর নিয়োগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) তিন শিক্ষককে সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। সহকারী প্রক্টরের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা হলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক অনুপ মজুমদার, গণিত বিভাগের প্রভাষক প্রকৃতি বিশ্বাস ও মাইক্রোবায়োলজী বিভাগের প্রভাষক নাদিম শরীফ।

 

সোমবার (৩ অক্টোবর ) চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। অফিস আদেশে বলা হয়েছে, আগামী দুই বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন এবং প্রচলিত নিয়মে সুবিধাদি ভোগ করবেন।

 

এদিকে বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আ স ম ফিরোজ-উল-হাসান বর্তমানে প্রক্টরের দায়িত্বে রয়েছেন।

 

নতুন নিয়োগ প্রাপ্তদের ব্যাপারে তিনি বলেন, গত ২ মাসে আমাদের বেশ কয়েকজন সহকর্মী উচ্চশিক্ষার জন্য দেশের বাহিরে যাওয়ায় বেশ কয়েকটি পোস্ট খালি রয়েছে। প্রক্টরিয়াল বডিতে সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন তিন মুখ আশা করি আমাদের প্রত্যাশা পূরণ করবে।

 

তিনি আরও বলেন, আমরা সবসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মঙ্গলার্থে ইতিবাচক কাজ করার চেষ্টা করেছি। নতুন যারা যুক্ত হয়েছেন, তারা আমাদের কাজকে আরও গতিশীল করবে এবং শিক্ষার্থীদের স্বার্থে ভালো কাজ করবেন।

 

একুশে সংবাদ/আ.র.আ/এসএপি

Link copied!