AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করলো মার্কেটারস ইনস্টিটিউট


জাতীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করলো মার্কেটারস ইনস্টিটিউট

সম্প্রতি মার্কেটারস ইনস্টিটিউট, বাংলাদেশ এর ৫১ সদস্য বিশিষ্ট জাতীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ২০১৮ সালের ১ জুলাই, ঢাকা বিশ্ববিদ্যালয় এর টিএসসিতে বাংলাদেশ , মার্কেটিং দিবস পালনের মধ্যে দিয়ে দেশের বিপণন পেশায় সংযুক্ত বিভিন্ন শ্রেণির প্রায় পঞ্চাশ লাখ পেশাজীবীদের কল্যাণ, উন্নয়ন এবং সহোযোগিতার লক্ষ্য নিয়ে মার্কেটারস’ ইনস্টিটিটিউট যাত্রা শুরু করে।

 

ইতোমধ্যে বিশ্বের প্রথম এবং একমাত্র দেশ হিসেবে বাংলাদেশ ১ম, ২য়, ৩য় এবং ৪র্থ বার সারাদেশ ব্যাপী মার্কেটিং ডে উদযাপন করেছে।

 

প্রফেসর ডক্টর মীজানুর রহমান, প্রফেসর ঢাকা বিশ্ববিদ্যালয় ও প্রাক্তন ভিসি জগন্নাথ বিশ্ববিদ্যালয় কে আহ্বায়ক এবং ঢাবি মার্কেটিং এলামনাই এসোসিয়েশন এর প্রাক্তন সাধারণ সম্পাদক ডক্টর মোঃ শরীফুল ইসলাম দুলু, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, মার্কটেল বাংলাদেশ, কে মেম্বার সেক্রেটারি করা হয়। এছাড়া ৩ জন জয়েন্ট কনভেনর এবং ৪৬ জন সদস্য তালিকাভুক্ত হন।

 

প্রফেসর ডক্টর ফারহাত আনোয়ার, প্রফেসর আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়; জনাব সৈয়দ আলমগীর, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, আকিজ ভেঞ্চার লিমিটেড; ডক্টর মীর মাহবুব উল আলম, চেয়ারম্যান সশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেড; আসিফ ইকবাল, সিইও, আশরাফ বিন তাজ, ম্যানেজিং ডিরেক্টর আইডিসিএল; রুবাবা মতিন দৌলা, কান্ট্রি ডিরেক্টর, ওরাকল; প্রফেসর আজম যে শান্তনু, ভাইসচ্যাঞ্চেলর, রবিন্দ্র বিশ্ববিদ্যালয়; শেখ আমিনুর রহমান চঞ্চল, চিফ বিজনেস অফিসার, নগদ; শরীফুল ইসলাম, চিফ এক্সিকিউটিভ অফিসার, বাংলাদেশ ব্রান্ড ফোরাম; খোরশেদ আলম বাবু, ডিরেক্টর, আকিজ গ্রুপ; মোফাছছেল হক, ডিরেক্টর, টিকে গ্রুপ; আশিক ইকবাল, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট ব্রান্ড মার্কেটিং, মেটলাইফ প্রমুখ।

 

দেশের কোটি মানুষের জন্য দৈনন্দিন জীবনের পণ্য এবং সেবা প্রদানের লক্ষে একটি দক্ষ পেশাদার বিপণন পেশাজীবী সমাজ তৈরির প্রয়াস যোগাবে মার্কেটারস ইন্সটিটিউট, বাংলাদেশ।

 

আগামী ১২ নভেম্বর ২০২২, হোটেল শেরাটন, ঢাকায় ৫ম বাংলাদেশ মার্কেটিং ডে’২২ অনুষ্ঠিত হবে। এই ঘোষণা দিয়ে নব নির্বাচিত কমিটি কেক কেটে সকলকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!