ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নোবিপ্রবির ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে নাসের-পাপ্পু


Ekushey Sangbad
নোবিপ্রবি প্রতিনিধি
১১:৩৫ এএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
নোবিপ্রবির ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে নাসের-পাপ্পু

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। 

 

এতে সভাপতি হিসেবে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার নাসের ও সাধারণ সম্পাদক হিসেবে ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী নাহিদুল ইসলাম পাপ্পু নির্বাচিত হয়েছেন।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর)  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত ময়মনসিংহ জেলার সকল শিক্ষার্থীদের সম্মতিক্রমে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতি প্রতিষ্ঠা ও আগামী ছয় মাসের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি , ধ্রুব কান্তি বকশী, সাদিয়া রহমান, মিশফিকুর রহমান সানজি, আবু বকর সিদ্দিক হৃদয়, মো. মেহেদী হাসান, রিয়াদ মাহমুদ, তাসনুভা তাসিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুম্মন, আসিফ রেহমান খান, মো. রাসেল মিয়া, ফারহানা করিম রাকিবা, আবদুল্লাহ হিস সাইফ, সৈয়দ রিয়াদ হক, শাকিলা শেখ।

 

এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক  জাহিদ হাসান, নাফিস অর্নব, রাকিবুল হাসান, ইমরান কবির, পাভেল হোসেন সিনবাদ, তারিকুল ইসলাম হৃদয়, নেওয়াজ শরীফ ফাহাদ, অরূপ রঞ্জন চক্রবর্তী, তৌহিদ হাসান, রুবিনা রাহা, সাদ্দাম হোসেন সুমন, খাইরাতুন হিসান রাবা, আমির হামজা।

 

বিধান কুমার সরকার, মাহমুদুল হাসান দুর্জয়, শাহ্ আলম বাবু, নাঈমুল হক নাঈম, আব্দুল্লাহ আল নোমান, আল-আমিন, মো: রাজিব, নাঈমা বিন হাফিজ, মাহমুদুল হাসান সোহাগ, সানাউল্লাহ সাকিব, সাদিয়া আফরিন স্বর্না,প্রচার সম্পাদক: কাউছার আহমেদ হিমেল, দপ্তর সম্পাদক রাকিব আল হাসান স্বচ্ছ, অর্থ বিষয়ক সম্পাদক আকন্দ রনি, আইন বিষয়ক সম্পাদক তাবাসসুম শারমিন তিশা, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান নাহিদ।

 

ছাত্রী পরামর্শ বিষয়ক সম্পাদক উর্মি বণিক, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সুরাইয়া আক্তার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সোহানা রিয়া, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ফেরদৌস রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান শাওন।

 

শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মাহমুদুল হক রিফাত, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব খান, স্বাস্থ্য ও চিকিৎসাসেবা বিষয়ক সম্পাদক শোয়েব মিয়া নির্বাচিত হয়েছেন।

 

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম পাপ্পু বলেন, ময়মনসিংহ থেকে নোবিপ্রবিতে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। ময়মনসিংহের শিক্ষার্থীদের প্রাণের দাবি ছিলো এমন একটি প্লাটফর্ম। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে কাজ করব, শিক্ষার্থীদের পাশে থাকব।

 

নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার নাসের বলেন, ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সবাইকে প্রথমে আমার আন্তরিক অভিনন্দন। আমি ময়মনসিংহের সন্তান। ময়মনসিংহের শিক্ষার্থীদের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো এমন একটি প্লাটফর্ম দাঁড় করানো। বিভিন্ন কারণে সেটি সম্ভব হয়ে ওঠেনি। অবশেষে সবার সহযোগিতায় সেটি সম্ভব হয়েছে।

 

তিনি আরো বলেন, দল-মত সবকিছুর ঊর্ধ্বে গিয়ে সবাইকে সাথে নিয়ে নোবিপ্রবিতে অধ্যয়নরত ময়মনসিংহের শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব। স্পোর্টস উইক, বৃক্ষরোপণ, আর্থিকভাবে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের জন্য ফান্ড গঠন করে বৃত্তি চালু, পিকনিক, আনন্দ ভ্রমণ, নবীন-প্রবীণ মিলন মেলার আয়োজনসহ আরোকিছু বিষয় নিয়ে কাজ করার ইচ্ছে আছে। ময়মনসিংহের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবার সার্বিক সহযোগিতা প্রত্যাশী।

 

একুশে সংবাদ/না.আ/এসএপি