ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

প্রাণ ফিরে পেল ইবি ছাত্রলীগ 


Ekushey Sangbad
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি
০৮:৩৪ পিএম, ৩ আগস্ট, ২০২২
প্রাণ ফিরে পেল ইবি ছাত্রলীগ 

ছবি: সংগৃহীত

রাস্তায় শতশত মানুষের অপেক্ষা, নেতা আসবে বীর দর্পে। তাকে অভিনন্দন জানানোর যেনো তর সইছে না কর্মীদের। ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সদ্য ঘোষিত নেতৃবৃন্দদের বরণ করে নিতে প্রধান ফটকের সামনে এভাবেই অপেক্ষারত ছিল শতশত কর্মী।

প্রধান ফটকের সামনে দুইপাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে অবস্থান নেয় তারা। বুধবার (৩ আগস্ট) দুপুর ২ টার দিকে ইবির নবগঠিত ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় এসে পৌঁছায়। তাদেরকে সাদরে বরণ করে নেয় অন্যান্য নেতাকর্মীরা। এসময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত হয় ক্যাম্পাস।

দুপুর আড়াই টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে ইবির নবগঠিত ছাত্রলীগের কার্যক্রম শুরু হয়। এসময় নবনির্বাচিত সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়  উপস্থিত ছিলেন। 

আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ আল-মামুন, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান। 

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, হোসাইন মজুমদার জয়, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ, হামিদুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে, নবনির্বাচিত সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, দীর্ঘদিন ক্যাম্পাসে ছাত্রলীগের কমিটি না থাকায় প্রগতিশীলতার চর্চা ছিলো না। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত ক্যাম্পাস গড়াই আমাদের লক্ষ্য। জামায়াত-শিবির, ছাত্রদল বা মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি যদি ক্যাম্পাসের পরিবেশ নষ্ট করতে চাই তাহলে তাদের দাঁত ভাঙা জবাব দিতে প্রস্তুত আমরা। 

এরপর বিকালে তারা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তারা ক্যাম্পাসে সুষ্ঠু রাজনীতি চর্চার লক্ষ্যে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।


 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই