ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ইবির ক্যাম্পাসে বাসের হেল্পার কর্তৃক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ


Ekushey Sangbad
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি
০৫:২৪ পিএম, ৩ জুলাই, ২০২২
ইবির ক্যাম্পাসে বাসের হেল্পার কর্তৃক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুহাইমিনুল হাসানকে মারধরের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের বাসের হেল্পারের বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুক্তভোগী শিক্ষার্থী রবিবার (৩ জুলাই) এ অভিযোগ জানিয়ে বলেন, চুয়াডাঙ্গা থেকে ক্যাম্পাস আসার পথে আমি বাসের হেল্পারকে শেখপাড়া নামিয়ে দিতে বললেও বাস আমাকে নামার জন্য পর্যাপ্ত সময় না দিয়ে ক্যাম্পাস গেইট পর্যন্ত চলে যায়। তখন বাসের হেল্পারকে বললাম, শেখপাড়াতে ১ মিনিট অপেক্ষা করলে আমরা জিনিসপত্র নিয়ে নামতে পারতাম। আপনি বোকার মত আমাদের এখানে নামিয়ে দিলেন। জিনিস নিয়ে যেতে আমার কষ্টকর হচ্ছিল। কিছুক্ষন হাটার পর পিছন দিখে বাসের হেল্পার আমাকে ডাক দেয়। আমি পিছন দিকে তাকিয়ে দেখি উনি আমাকে মারার জন্য আসতেছে। আমার কাছাকাছি আসার পর আমি উনাকে ভদ্রসহকারে বললাম আমি রেগুলার ছাত্র। উনি  আমাকে রেগুলার না বালের দেখার সময় নাই বলে ৩ টি থাপ্পর মেরে দিল।

ভুক্তভোগী শিক্ষার্থী আরও বলেন, বিষয়টি আমি প্রক্টর স্যারকে জানিয়েছি। স্যার এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন। শিক্ষার্থী পরিচয় দেয়ার পরও হেল্পার কেন আমার গায়ে কেন হাত তুলবে? আমি এর বিচার চাই।এই ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। ক্যাম্পাস খুললে ভুক্তভোগী শিক্ষার্থী ও হেল্পারকে ডেকে উভয়পক্ষের উপস্থিতিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

 

 

 

একুশে সংবাদ/মা.ঐ/এস.আই