AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবিতে গাঁজাসহ আটক-২


ইবিতে গাঁজাসহ আটক-২

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থীকে গাঁজাসহ আটক করা হয়েছে। শুক্রবার (১০ জুন) দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধানফটক থেকে তাদের আটক করে ইবি থানা পুলিশ।

২৫ গ্রাম গাঁজাসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে এস আই অনিক। আটককৃত শিক্ষার্থীরা হলেন ২০১৪-১৫ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের তনু আহমেদ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গুলহার মাসুদ রানা (রিফাত)। তারা উভয়েই ছাত্রলীগ কর্মী।

ইবি থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক ব্যানার্জী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, “তারা স্থানীয় মাদক ব্যবসায়ী বাবুলের কাছ থেকে মাদক সংগ্রহ করে। ২৫ গ্রাম মাদক সহ আমরা তাদের আটক করেছি। এসময় বিভিন্ন মহল থেকে তাদেরকে ছাড়ানোর জন্য সুপারিশ করা হয়। তবে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।”

এ প্রসঙ্গে প্রক্টর অধ্যাপক জাহাঙ্গীর হোসেন বলেন, “ক্যাম্পাসের বাইরে থেকে যেহেতু তাদের ধরেছে, সেহেতু আইন অনুযায়ী যা হয় পুলিশ তাই ব্যবস্থা নিবে। আমরা কোন সুপারিশ করবো না। মাদকে প্রশ্রয় দেওয়ার সুযোগ নাই।”

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, “আইন সবার জন্য সমান। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলতে থাকবে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।”

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই
 

Link copied!