AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবা জব্দ


ইবির প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবা জব্দ

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ১৫০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০ টার দিকে প্রধান ফটক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে ইবি থানা পুলিশ।

আনোয়ার জোয়াদ্দার নামের আটককৃত ব্যক্তি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার পদমদী গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিশ্বস্ত সূত্রে পুলিশের কাছে ইয়াবা ট্যাবলেটের তথ্য যায়। এই তথ্যের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মুস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় তার সাথে ছিলেন এস আই ইউসুফ আলী শাহীন, এ এস আই ইলিয়াছ হোসেন, এ এস আই কাজল কুমার ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত ব্যক্তির কাছ পরিহিত লুঙ্গির ডান কোঁচার মধ্য থেকে একটি সাদা মোড়ানো পলিথিন পাওয়া যায়। যার মধ্যে হালকা কমলা রঙের ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ছিল। যার ওজন ১৫ গ্রাম এবং মূল্য পঁয়তাল্লিশ হাজার টাকা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামীকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়েছে। 

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, “যেখানেই মাদক সেখানেই আমরা অভিযান চালাবো। যতক্ষণ পর্যন্ত আমরা এর মূল উৎপাটন না করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমরা এই অভিযান চালাতে থাকবো। এক্ষেত্রে আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।”
 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই

Link copied!