AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অধিকাংশ শিক্ষার্থীর কোনো সিভি তৈরি করা থাকেনা: সাদমান সাদিক


অধিকাংশ শিক্ষার্থীর কোনো সিভি তৈরি করা থাকেনা: সাদমান সাদিক

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সিভি রাইটিং ও পাওয়ার পয়েন্ট বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়েছে। ইসলামী বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির উদ্দোগে এটি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪মে) দুপুর ২টায় রবীন্দ্র-নজরুল কলা ভবনের গগণ হরকরা গ্যালারীতে অনুষ্ঠানটি শুরু হয়। এই অনুষ্ঠানের আলোচক ছিলেন টেন মিনিট স্কুলের কন্টেন্ট ক্রিয়েটর সাদমান সাদিক। তিনি শিক্ষার্থীদেরকে সিভি রাইটিং ও পাওয়ার পয়েন্ট বিষয়ক বিভিন্ন কলাকৌশল শেখান।

এ সময় তিনি বলেন, “আমরা অনেকেই সিভি আর রেজুমির পার্থক্য বুঝি না। সম্পূর্ণ সিভি তৈরি করা আছে, এমন শিক্ষার্থীর সংখ্যা খুবই নগন্য। তবে একজন শিক্ষার্থীকে জব পেতে হলে অবশ্যই এই প্রয়োজনীয় বিষয়টি জানা উচিত।”

এছাড়াও অনুষ্ঠানে এ.এস.এম ফাহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সভাপতি নাবিলা আনজুম নিশু, হাসান আল মেহেদী, সালমান খান। সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব রিহাদ, শরিফুল ইসলাম, পূর্বাশা গোম্বামী, অর্থ-সম্পাদক রাকিবুল হাসান চৌধুরী রাফাত, সহকারী অর্থ-সম্প খান ফাবিহা আসনিম অর্থী। দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মৃত্তিকা খান, উপ-দপ্তর সম্পাদক ফাহিম মোসাদ্দেক, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক অর্নব হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০ টায় ওয়ার্কশপে অংশগ্রহণকারীদের কম্পিউটারের প্রাথমিক বিষয়য়াবলির উপর পরীক্ষা নেওয়া। অনুষ্ঠান শেষে তাদের পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া সংগঠনটির নতুন সদস্যদের বরণ করে নেওয়া হয়।

 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই

 

Link copied!