AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির নবীন শিক্ষার্থীর আত্মহত্যা


ইবির নবীন শিক্ষার্থীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নবীন এই শিক্ষার্থী ফার্মেন্সী বিভাগের শিক্ষার্থী বলে জানা যায়।

আবিদ বিন আজাদ নামের এই শিক্ষার্থী ক্যাম্পাসের মেইন গেট সংলগ্ন ‘ব্রাদার্স হাউজ’ ছাত্রাবাসে থাকতো। মেসের দ্বিতীয় তলার রুমের সিলিং ফ্যানের রডের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। জানা যায়, রাজশাহী জেলার চারঘাট উপজেলার আরজি ভাটপাড়া গ্রামে তার বাসা। তার পিতার নাম জহুরুল হক প্রামাণিক।

রুমমেট সাব্বির আহমেদ ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী। তিনি জানান, “সকাল ৯টায় আমার সাথে কথা হয়েছে। তারপর আমি ক্লাসে চলে যায়। ক্লাস শেষ করে ক্যাম্পাস থেকে খাওয়াদাওয়া করে আমি বাজারে চুল কাটাতে গিয়েছিলাম। তারপর রুমে এসে ২ টার দিকে ডাকাডাকি করে কোনো সাড়া পাইনি। তারপর ৩:০৫ মিনিটে আমি মই দিয়ে উঠে রুমের অপর পাশের জানালা দিয়ে দেখি ওর লাশ ঝুলছে।”

এরপর সাড়ে চারটার দিকে পুলিশ দরজা কেটে লাশ উদ্ধার করে। ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে লাশটিকে কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, “এরকম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।”

 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই

Link copied!