ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঢাকা কলেজ ছাত্রদলের নেতৃত্বে শাহিনুর-জুলহাস


Ekushey Sangbad
ঢাকা কলেজ প্রতিবেদক,ঢাকা
০৪:২৯ পিএম, ১১ মে, ২০২২
ঢাকা কলেজ ছাত্রদলের নেতৃত্বে শাহিনুর-জুলহাস

দীর্ঘ ৬ বছর পর  ঢাকা কলেজে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শাহিনুর রহমানকে সভাপতি ও জুলহাস মৃধাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

মঙ্গলবার (১০ মে) ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন-দেলোয়ার হোসেন রাসেল ও সহ-সভাপতি পদে আতিকুর রহমান রাসেল, ইব্রাহীম কার্দি, পিয়াল হাসান, সিরাজউদ্দিন বাবু, মেসকাত হোসেন তয়ন।

 

এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন, যুগ্ম সম্পাদক পদে আছেন শাহাবউদ্দিন ইমন, আবু রাসেল, মাহফুজুর রহমান খান, মাহিবুর রহমান টিপু, মামুনুর রহমান মামুন।

 

সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ইসরাক ও প্রচার সম্পাদক ইমরান হোসেন রাজ এবং দপ্তর সম্পাদক তানভীর আহমদ মাদবর কে নির্বাচিত করা হয়েছে।

 

সাধারণ সম্পাদক জুলহাস মৃধা বলেন, ক্যাম্পাসে রাজনৈতিক সহবস্থান নিশ্চিত ও গণতন্ত্র পুনরুদ্ধার সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে ঢাকা কলেজ ছাত্রদল সর্বদা সচেষ্ট থাকবে বলে তিনি জানান।

 

সভাপতি শাহিনুর রহমান একাউন্টিং বিভাগের অনার্স ২০০৭-২০০৮ সেশনের শিক্ষার্থী। সেক্রেটারি বাংলা বিভাগের অনার্স ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থী।

 

ঢাকা কলেজ ছাত্রদল সূত্রে জানা গেছে , সর্বশেষ ২০১৬ সালে কমিটি বিলুপ্ত করা হয়। প্রায় দীর্ঘ ৬ বছর পর ১৭ সদস্যের কমিটি পেলো ঢাকা কলেজ ছাত্রদল। আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

 

একুশে সংবাদ.কম/হক/জা