AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইটি সোসাইটির বিনামূল্যে বেসিক কম্পিউটার কোর্স


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০২:৫৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২২
আইটি সোসাইটির বিনামূল্যে বেসিক কম্পিউটার কোর্স

ছবি: একুশে সংবাদ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়( ইবি) আইটি সোসাইটির নতুন সদস্যদের জন্য বেসিক আইটি বিষয়ক তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হতে যাচ্ছে।

আইটি বিষয়ক সক্ষমতা গড়ে তোলার জন্য সংগঠনটি আগামী ১,৩ ও ৪ ফেব্রুয়ারী তিনদিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা শুরু হবে। কর্মশাল বিনামূল্যে করা যাবে। সকলের জন্য কর্মশালা উন্মুক্ত। কর্মশালায় নিবন্ধন করতে হবে এই (https://forms.gle/68RXL1u2QNsv4ySz9) লিংকে।

দুইদিনের কর্মশালায় যেসব বিষয়ের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে- প্রথম দিনে থাকবে কম্পিউটার পরিচিতি, হার্ডওয়্যার, সফটওয়্যার, বেসিক কম্পিউটিং কমান্ড এবং  দ্বিতীয় দিনে থাকবে মাইক্রোসফট অফিস, পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন, মাইক্রোসফট ওয়ার্ড, আপ্যাস, ট্রাবলশুটিং, ইন্টারনেট ব্রাউজিং এবং সমস্যা সমাধান বিষয়ক কর্মশালা।

তৃতীয় দিনে থাকবে প্রশিক্ষণকৃত সকল বিষয়ের ওপর পরীক্ষা নেওয়ার মধ্য দিয়ে কর্মশালা শেষ হবে। পরীক্ষায় সর্বোচ্চ নম্বপ্রাপ্তদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবে বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির দুজন সদস্য। তারা হলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রাকিবুল হক চৌধুরী ও একই বিভাগের আবদুল্লাহ আল মাহমুদ।

একুশে সংবাদ/সাইম/এইচ আই

Link copied!