AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবি বাঁধনের নেতৃত্বে পরিবর্তন


Ekushey Sangbad
রুদ্র দেব নাথ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়
০৭:১৯ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২
জবি বাঁধনের নেতৃত্বে পরিবর্তন

ছবি: একুশে সংবাদ

জবি প্রতিনিধি: বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের নতুন কার্যকরী কমিটি ২০২২ এ নবনির্বাচিত সভাপতি মাহিয়ান এ.কে. মাহমুদ ও সাধারণ সম্পাদক রাসেল আকন্দ।


জোনাল প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস নিশি। সহ-সভাপতি মেহেনাজ পারভীন ও আরাফাত হোসেন খান। সহ-সাধারণ সম্পাদক সুরাইয়া আহমেদ। সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ ভূঁইয়া, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম ও  দপ্তর সম্পাদক মিজানুর রহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদ হাসান। 

তথ্য ও শিক্ষা সম্পাদক মোসাঃ আলেমা খাতুন। কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন পল্লব কুমার দেবাশীষ, খাদিজাতুল কোবরা সায়মা, মোহাম্মদ আলী, বিশ্বজিৎ দাস ও মোহাম্মদ আবু রায়হান। 

মাননীয় উপাচার্য ড. ইমদাদুল হক স্যার বলেন- "বাঁধন একটি মানবিক সংঘঠন। যারা মানুষের জন্য কাজ করে তারা মহৎ। বাঁধন, মানুষের পাশে সবসময় ছিলো। জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাঁধন সামনেও থাকবে। যারা বেশি বেশি রক্ত দেয় তাদের সম্মানিত করে বাকিদের মাঝে রক্তদানেও উৎসাহ সৃষ্টি করতে বাঁধন আহবান করছি।"

মাহিয়ান এ কে মাহমুদ বলেন- "বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সবসময় মানুষের পাশে ছিলো। করোনা মহামারী ছাপিয়ে আমরা চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে দাঁড়াতে। মানুষের মাঝে থেকে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে কাজ করতে চাই। সেই লক্ষ্যে আমরা নতুন কমিটির সকল কর্মী সর্বদা সচেষ্ট থাকবো।"


একুশে সংবাদ/এনামুল হক/এইচআই.

Link copied!