AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবি নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পরিবর্তন 


Ekushey Sangbad
রুদ্র দেব নাথ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়
০১:৩১ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২
জবি নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পরিবর্তন 

ছবি একুশে সংবাদ

জবি প্রতিনিধি: ১৬ জানুয়ারি ২০২২ তারিখে আগামী এক বছরের জন্য নওগাঁ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক ১৩তম ব্যাচ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সুমন সরদার।

 

এছাড়া আংশিক কমিটিতে সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ নাইম আল আহমেদ এবং যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে মোঃ তোহানুল হক ত্বোহা স্থান পেয়েছেন।


রোববার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ -এর সাথে নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নব-নির্বাচিত কমিটি সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। 

 

এসময় উপস্থিত ছিলেন আধুনিক ভাষা ইনস্টিটিউট পরিচালক ও নওগাঁ জেলা ছাত্র কল্যাণ পরিষদ জবি-র উপদেষ্টা খন্দকার মোস্তাসির হাসান। 


এসময় নওগাঁ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নব-নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান  এবং সাধারণ সম্পাদক  সুমন সরদারসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতি দায়িত্ব পেয়ে হাবিবুর রহমান বলেন, "আমি কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলিদের প্রতি, বিশেষ করে মোন্তাসির রহমান স্যারের উপর আজীবন কৃতজ্ঞ থাকবো আমার উপর এই গুরু দায়িত্ব অর্পন করার জন্য। এছাড়াও প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল ভাই এনং রায়হান বাবু ভাই আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আমি এই সংগঠন পবিত্রতার সাথে পরিচালিত করতে পারি সেই দোয়া সবাই করবেন।"


একুশে সংবাদ/এনামুল হক/এইচআই.

Link copied!