AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৭ কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ফল প্রকাশ


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
০৬:১৯ পিএম, ১৭ নভেম্বর, ২০২১
৭ কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ফল প্রকাশ

প্রতিকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে কলা ও সমাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এবার পরীক্ষায় পাসের হার ৬৭ দশমিক ৯ শতাংশ।

বুধবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আক্তারুজ্জামান।

ফল জানতে ঢাবির ভর্তিবিষয়ক ওয়েবসাইট https://collegeadmission.eis.du.ac.bd/bn প্রবেশ করে যে কেউ ফল দেখতে পারবেন। সেক্ষেত্রে পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন ও এসএসসির রোল নম্বর দিতে হবে।

এ বছর কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে আবেদন করেছিলেন ৩০ হাজার ৮২৮ জন শিক্ষার্থী। সাত কলেজের ১১ হাজার ৯০৫ আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নেন ২১ হাজার ১৩২ জন। পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মধ্যে পাস করেছেন ১৪ হাজার ৩৮২ জন।

এছাড়া রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU CHM <ROLL NO> টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করে ফিরতি এসএমএসে পরীক্ষার্থীরা তার ফল জানতে পারবেন।


একুশে সংবাদ/ এইচকে/ এএমটি
 

Link copied!