AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনা সঙ্কটে আবারো শিক্ষার্থীদের মেসভাড়া পরিশোধ করল নোবিপ্রবি 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৯ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২১
করোনা সঙ্কটে আবারো শিক্ষার্থীদের মেসভাড়া পরিশোধ করল নোবিপ্রবি 

চলমান করোনাভাইরাস দুর্যোগে শিক্ষার্থীদের দ্বিতীয় পর্যায়ে আংশিক মেসভাড়া পরিশোধ করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) কতৃপক্ষ। 

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে আংশিক ভাড়া মেস মালিকদের নিকট হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। 

করোনার চলমান এই সঙ্কটে সবাইকে ধৈর্য ধারণের আহ্বান জানিয়ে অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, করোনার এই সঙ্কট আজীবন থাকবে না, খুব শিগগিরই আমরা সুস্থ-স্বাভাবিক জীবনে পদার্পণ করব। এসময় বাসার মালিকপক্ষসহ সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন  করোনা সঙ্কটে শিক্ষার্থীদের আংশিক মেসভাড়া প্রদানের বিষয়ে গঠিত কমিটির আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহেদী হাসান রুবেল, কমিটির সদস্য আইন বিভাগের সহকারী অধ্যাপক বাদশা মিয়া এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. আল-আমিনসহ বিভিন্ন মেস মালিকরা।

একুশে সংবাদ/নারগিস/আর

Link copied!