ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ময়মনসিংহ ছাত্রলীগের সম্পাদক ঢাকা কলেজের পলাশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২১ পিএম, ৩ আগস্ট, ২০২১
ময়মনসিংহ ছাত্রলীগের সম্পাদক ঢাকা কলেজের পলাশ

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক। আগামী এক বছরের জন্য অনুমোদন পায় এই নয়া কমিটি। শনিবার (৩১ জুলাই) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

অনুমোদিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নয় কমিটিতে সভাপতি হয়েছেন মোহাম্মদ আল আমিনকে আর সাধারণ সম্পাদক হয়েছেন হুমায়ুন কবির। এছাড়াও জেলা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ২৪ জনকে, ৯ জনকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক । উক্ত কমিটিতে পরিশ্রমি ছাত্রনেতা ঢাকা কলেজ ছাত্রলীগের পরিশ্রমী সৈনিক আদিত্য আহমেদ পলাশ কে সহ আরো ৯জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

দুজন হয়েছেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য।এদিকে ছাত্রলীগ নেতা তানভীর জুবায়ের ইসলাম তারিন ও মো. শরিফুল ইসলামকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

এর আগে, গত ২৮ মার্চ জেলা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের জন্য ১০ দিনের সময় বেঁধে দিয়ে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। আগের কমিটি বিলুপ্তির পাঁচ মাস পর ঘোষণা করা হল এ নয়া কমিটি। 


একুশে সংবাদ/হুমায়ুন/প