সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সিঙ্গাপুরে সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২৭ পিএম, ২ আগস্ট, ২০২২

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় এর ৫২ তম জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (৩১ জুলাই) সন্ধ্যায় সিঙ্গাপুরে বাংলার কন্ঠ কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিঙ্গাপুর শাখা।

 

সিঙ্গাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার এস এইচ আদনান শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  ভারপ্রাপ্ত সভাপতি গাজী  মেজবাউল হোসেন সাচ্চু ও  প্রধান বক্তা হিসেবে সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

কোন অপশক্তিই যেনো বাংলার বুকে মাথা তুলতে দাঁড়াতে না পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।

 

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, বাংলার কন্ঠের সম্পাদক একেএম মহসিন, সিঙ্গাপুর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আবেদীনসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিঙ্গাপুর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বাংলাদেশের সম্মৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

একুশে সংবাদ.কম/জা.হা

প্রবাস বিভাগের আরো খবর