সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নাজমুল সাঈদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ক্র্যাবের

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ৩ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও ইন্ডিপেডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাজমুল সাঈদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে ক্র্যাব।

বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির চত্বরে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে সংগঠনের সভাপতি কামরুজ্জামান খান বলেন, মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে নাজমুল সাঈদকে হয়রানি করা যাবে না। দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, ক্র্যাব সবসময় নাজমুল সাঈদের সঙ্গে থাকবে।

ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, যারা নাজমুল সাঈদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন; সেসব মাদক কারবারিদের দ্রুত গ্রেপ্তার করতে হবে।

মানববন্ধনে ক্র্যাবের যুগ্ম সাধারণ সম্পাদক দিপন দেওয়ান, সাবেক সহ-সভাপতি সাব্বির মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম লাভলু, সরোয়ার আলম, আসাদুজ্জামান বিকু, সাবেক  সাবেক সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন ও ক্র্যাব সদস্য ওবায়দুল্লাহ বাবু বক্তব্য দেন।

অর্থ সম্পাদক‌‌‌ হররাল রায় সাগরের সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম রাজী, দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদার,  নির্বাহী সদস্য শেখ কালিমুল্যাহ নয়ন ছাড়াও
সাবেক অর্থ সম্পাদক‌‌‌ আবু হেনা রাসেল, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রানা, সাবেক নির্বাহী কমিটির সদস্য মোঃ হানিফ রাজা, ক্র্যাব সদস্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত সাহা, ক্র্যাব সদস্য রাফিউল ইসলাম, ইমরান আলী, সাইফুল জুয়েল ও ডিআরইউর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাঈনুল আহসান উপস্থিত ছিলেন।

গণমাধ্যম বিভাগের আরো খবর