সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডুরার নতুন কমিটি ঘোষণা: সভাপতি মাসুম, সম্পাদক শাহজাহান

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩

সেবাখাতের রিপোর্টারদের সংগঠন ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ডুরা) কার্যনির্বাহী কমিটি ২০২৪ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র করেসপন্ডেন্ট ওবায়দুর মাসুম এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার শাহজাহান মোল্লাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে রাজধানীর হোটেল রেইনী রুফে বার্ষিক সাধারণ সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে- সহ-সভাপতি হিসেবে এটিএন বাংলার চিফ রিপোর্টার শফিকু্ল ইসলাম শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসিব মাহমুদ শাহ, অর্থ সম্পাদক দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার নিলয় মামুন, সাংগঠনিক সম্পাদক বাংলা ট্রিবিউনের স্টাফ রিপোর্টার আবির হাকিম, দফতর ও প্রচার-প্রকাশনা সম্পাদক হিসেবে বাংলাভিশনের স্টাফ রিপোর্টার সাদ্দাম হোসাইনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছেন- দৈনিক আজকের পত্রিকার বিশেষ প্রতিনিধি তোফাজ্জল হোসেন রুবেল, ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার রুহুল আমিন, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক জয়শ্রী ভাদুড়ী ও রফিকুল ইসলাম রনি।

নতুন এই কমিটি ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত নির্বাচিত করা হয়েছে। সভায় ডুরার বিদায়ী সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়শ্রী ভাদুড়ীর সঞ্চালনায় সংগঠনের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যরা।

 

একুশে সংবাদ/বিএইচ

গণমাধ্যম বিভাগের আরো খবর