সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৩

পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ভারতের ওড়িশা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস মারা গেছেন। রোববার (২৯ জানুয়ারি) ওড়িশার ঝারসুদোগা জেলার ব্রজরাজনগরের নিকটবর্তী গান্ধী চকে ওড়িশা পুলিশের এক অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর নব কিশোর দাশকে গুলি করেন।

 

মন্ত্রী নব কিশোর একটি রাজনৈতিক জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন।

 

গুলিতে মারাত্মক আহত স্বাস্থ্যমন্ত্রী নব কিশোরকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয়েছে তার।

 

এর আগে পুলিশ জানিয়েছে, ওই পুলিশ কর্মকর্তার নাম গোপাল দাশ। তিনি স্বাস্থ্যমন্ত্রী নব কিশোরকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোঁড়েন। তার একটি গিয়ে বিদ্ধ হয় মন্ত্রীর বুকে। তাকে ঘটনার পর পরই হাসপাতালে নেয়া হয়েছে।

 

ঘটনার পর ছড়িয়ে পড়া এক ভিডিও থেকে দেখা গেছে, গুলিবিদ্ধ মন্ত্রীর শরীর রক্তাক্ত হয়ে গেছে। একটি গাড়িতে করে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়।

 

ব্রজরাজনগরের সাব-ডিভিশনাল পুলিশ অফিসার গুপ্তেশ্বর ভই সাংবাদিকদের বলেছেন, ‘অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর গোপাল দাশ মন্ত্রীকে লক্ষ্য করে গুলি করেন। গুলিবিদ্ধ অবস্থায় মন্ত্রীকে হাসপাতালে নেয়া হয়েছে।’

 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মন্ত্রী ঘটনাস্থলে গাড়ি থেকে পা বাইরে রাখা মাত্রই গোপাল দাশ তাকে গুলি করেন। পুলিশ জানিয়েছে, গোপাল দাশ কেন স্বাস্থ্যমন্ত্রীকে গুলি করেছেন তার কারণ এখনো পরিষ্কার নয়। তদন্ত চলছে।

 

একুশে সংবাদ.কম/স.ট.প্র/জাহাঙ্গীর

আন্তর্জাতিক বিভাগের আরো খবর