সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জয়পুরে এলাহি আয়োজনে প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়ার বিয়ে

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৩ মার্চ, ২০২৪

দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই রাজস্থানে রাজকীয় বিয়ে করলেন মীরা চোপড়া । যোধপুরের উমেদ ভবন প্যালেসে পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। আর মীরা ব্যবসায়ী রক্ষিত কেজরিওয়ালের গলায় মালা দিলেন জয়পুরে।

 

দক্ষিণী সিনেমার মাধ্যমে অভিনয়ের কেরিয়ার শুরু করেন মীরা। ‘গ্যাং অফ ঘোস্ট’, ‘১৯২০ লন্ডন’, ‘সেকশন ৩৭৫’, ‘সফেদ’-এর মতো হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। বহুদিন ধরেই রক্ষিতের সঙ্গে সম্পর্ক মীরার। মঙ্গলবার তা পরিণতি পেল। বিয়েতে লাল লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। বরের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি।


সূত্রের মাধ্যমে জানা গেল এই বিয়ের নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, প্রযোজক আনন্দ পণ্ডিত, জয়ন্তীলালা গাদা, কুমার মঙ্গট, সন্দীপ সিং, পরিচালক প্রযোজক মধুর ভান্ডারকর, অভিনেতা অরুণ বাজওয়া, গৌরব চোপড়ার মতো ব্যক্তিত্বরা। তবে প্রিয়াঙ্কা ও পরিণীতি ছিলেন না। কাজে ব্যস্ত থাকার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।


যদিও এর আগে এক সাক্ষাৎকারে মীরা জানিয়ে ছিলেন, পরিণীতির পরিবারের সঙ্গে তেমন ভালো সম্পর্ক নেই তাঁর। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দারুণ বন্ধুত্ব। মীরা বলেছিলেন, ”প্রিয়াঙ্কা সবসময়ই খুব ভালো ব্যবহার করে, তবু বোনে বোনে যে আত্মিক যোগটা থাকে সেটা মিসিং! তবে আমি চেষ্টা করি। প্রিয়াঙ্কার মন কিন্তু সোনায় মোড়া”।

 

একুশে সংবাদ/সাএ

 

বিনোদন বিভাগের আরো খবর