সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সারা গায়ে কাদা মেখে ক্যামেরার সামনে দুই সুপারস্টার

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫১ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪

পরনে শুধুই হাফপ্যান্ট। সারা গায়ে কাদা এমনভাবে মাখানো, যে চেনাই দায়। তাতে কি? পেশিবহুল সুঠাম শরীরে কাদা মেখেই ক্যামেরার সামনে পোজ দিলেন বলিউডের দুই সুপারস্টার। যে ছবি দেখলে চেনাই দায়।

আসুন আপনাদের একটু সাহায্য করি। এই দুই সুপারস্টার সম্প্রতি জুটি বেঁধে হয়েছেন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। আর প্রথম ঝলকেই বুঝিয়ে দিয়েছেন, তাঁরা একেবারেই অ্য়াকশনে ভরপুর। নিশ্চয়ই এবার ধরতে পেরেছেন। হ্যাঁ, এরা দুই সুপারস্টার হলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র শুটিংয়ের ফাঁকে কাদা মেখে করলেন হইচই। সঙ্গে ছিল ছবির গোটা টিম।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নব্বইয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৪ এর ইদে মুক্তি পাবে এই ছবি।


একুশে সংবাদ/ন.আ.প্র/জাহা

বিনোদন বিভাগের আরো খবর