সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাকিবের সঙ্গে কাজ করতে ১১ মে ঢাকায় আসছে নতুন নায়িকা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২০ পিএম, ৫ মে, ২০২৩

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের ঈদুল আজহার ছবি ‘প্রিয়তমা’। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। পরিচালক হিমেল আশরাফ জানালেন, ৮ মে থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান। তবে ছবিটিতে শাকিব খানের নায়িকা কে থাকছেন তা নিয়ে জল্পনা ছিল এতোদিন।

 

এবার জানা গেল ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা হতে যাচ্ছেন কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা হিমেল আশরাফ নিজেই।

 

খোঁজ নিয়ে জানা গেছে, ইতিমধ্যে ইধিকা পাল বাংলাদেশে আসার ভিসা হাতে পেয়েছেন। আগামী ১১ মে ঢাকায় প্রিয়তমার শুটিংয়ে যোগ দিচ্ছেন তিনি।

 

হিমেল আশরাফ জানালেন, ‘ইধিকা পালের ভিসা হয়েছে। প্রিয়তমা ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে আমরা তাকেই চূড়ান্ত করেছি। শাকিব ভাই ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন আর ইধিকা যোগ দেবেন ১১ মে।’

 

জানা গেছে, ইধিকা পাল অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী। তার প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হোন। পরে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান  চরিত্রে তাকে দেখা যায়। এছাড়াও দু’টি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। শাকিবের সিনেমায় নতুনভাবে হাজির হওয়ার জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। পরিবর্তন এনেছেন নিজের লুকেও।

 

একুশে সংবাদ/এসএপি
 

বিনোদন বিভাগের আরো খবর