সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিজের প্রাপ্তি-অপ্রাপ্তি জানালেন তানিয়া বৃষ্টি

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১৭ এপ্রিল, ২০২৩

ছোট পর্দায় জনপ্রিয় মুখ তানিয়া বৃষ্টি। ১০ বছরের ক্যারিয়ারে অনেক টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। এই ঈদেও ১৫টি মতো নাটকে দেখা যাবে তাকে। ঈদ উপলক্ষে নাটক, ক্যারিয়ার ও নিজের প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী। জানিয়েছেন, এবার ঈদে ১৫টির মতো নাটকে দেখা যাবে তাকে।

 

এবার ঈদে কতগুলো নাটকে কাজ করেছেন জানতে চাইলে তানিয়া বলেন, আলহামদুলিল্লাহ, অনেকগুলো কাজ করেছি। আমার আগে করা একটা খুবই পছন্দের কাজ ‘পিনিকেই ঝিনিক’। ওই টিমেরই আরেকটা কাজ করলাম ‘জাগায় খায় জায়গায় ব্রেক’। এটাসহ মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে এবারের ঈদে আমার চারটা কাজ আসবে, জোভানের সঙ্গে তিনটা।

 

  ‘এ ছাড়া বান্নাহ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ করা হলো। নিলয়ের সঙ্গে আসছে দুই-তিনটা, শামীমের  সঙ্গে আসছে তিনটা। অপূর্ব ভাই ও চঞ্চল ভাইয়ের সঙ্গেও একটা করে কাজ করলাম। সব কটিই ঈদে আসবে।’

 

অভিনয়জীবনে নিজের সবচেয়ে পছন্দের কাজ নিয়েও কথা বলেছেন অভিনেত্রী। জানালেন, তার সবচেয়ে পছন্দের কাজ ‘পিনিকেই ঝিনিক’-এর কথা।

 

  তানিয়া বলেন, এই কাজে আমি নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে পেরেছি, তাই কাজটা খুব কাছের। এটা মোশাররফ ভাইয়ের সঙ্গে করা। মোশাররফ ভাই এত ভালো অভিনয় করেন, ওনার সামনে কেউ দাঁড়াতে পারে না। তবু এই প্রথম একটা কাজ নিয়ে মানুষ আমাকে আলাদাভাবে চিনেছিল। মানুষ জেনেছে, এই মেয়েটা বৈচিত্র্যময় চরিত্র করতে পারে।

 

এক দশকের অভিনয়জীবনে প্রাপ্তি-অপ্রাপ্তির হিসাব-নিকাশ সেভাবে না কষলেও তানিয়া বলেন, এতটুকুই বলতে পারি, জীবনে আমি যে ক্যারিয়ার চাইছিলাম, সেটা করতে পেরেছি। অভিনয়টা করতে পারছি, এটাই অনেক বড় প্রাপ্তি। অপ্রাপ্তি বলতে— অভিনেত্রী হিসেবে নিজেকে যতটুকু নম্বর দিতে চাই, এখনো সেটা আমি নিজেকে দিতে পারব না।

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর