সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুইটা কথা ভুলিয়ে দিতে ফিরছেন ওসি হারুন

একুশে সংবাদ প্রকাশিত: ০১:০৪ পিএম, ৮ এপ্রিল, ২০২৩

মার্চের ২৫ তারিখে চেনা ভঙ্গিতে ‘দুইটা কথা মনে রাখার’ পরামর্শ নিয়ে উপস্থিত হয়েছিলেন ‘মহানগর’ এর ওসি হারুন। সেই টিজার প্রকাশের পর এবার এলো ট্রেলার! যেখানে ওসি হারুন বললেন ভিন্ন কথা!

 

শুক্রবার সকালে আশফাক নিপুন পরিচালিত ওয়েব সিরিজ ‘মহানগর’ এর অন্তিম পর্বের ট্রেলার প্রকাশ পেয়েছে। যা নিয়ে ঘণ্টা তিনেকের ব্যবধানেই রীতিমত শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ট্রেলারটির দেখে মুগ্ধ হয়ে দর্শকরা জানাচ্ছেন, ‘এক কথায় দুর্দান্ত হয়েছে’!

 

  ‘মহানগর’ দেখা দর্শকদের কাছে ওসি হারুন (মোশাররফ করিম) এর বলা অতি পরিচিত সংলাপ ‘দুইটা কথা মনে রাখবেন’। ট্রেলারে তার মুখেই ‘দুইটা কথা ভুলে যাবেন’ সংলাপটি শুনে চমকে উঠেছেন দর্শক!

 

সেই সঙ্গে ওসি’র মুখে কালো কাপড় পরিয়ে আনার দৃশ্য ও টেবিল চাপড়ানোও বিষয়টি বেশি নজর কেড়েছে।

 

  ট্রেলারে নির্মাতা আরো দেখিয়েছেন, ন্যায় অন্যায়ের জীর্ণজালে যখন চুনোপুঁটি আর রাঘববোয়াল সবাই ছুটছে নিজস্ব কিছু এজান্ডা বাস্তবায়নে, সেখানেই স্বরূপে আবির্ভাব ঘটে ওসি হারুন ওরফে মোশাররফ করিমের।

 

‘মহানগর ২’ এর বিভিন্ন চরিত্রে আরো ফজলুর রহমান বাবু, আফসানা মিমি, শ্যামল মাওলা, বৃন্দাবন দাস, তানজিকা আমিন, দিব্য জ্যোতি প্রমুখ।

 

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মোশাররফ করিম তার মন্তব্যে জানান, ওসি হারুন তার অভিনীত চরিত্রগুলোর মধ্যে অন্যতম প্রিয় একটি চরিত্র। তিনি জানিয়েছেন, চরিত্রটির প্রতি মানুষের যে ভালবাসা প্রশংসা এবং পজিটিভ ফিডব্যাক তিনি পেয়েছেন তা তার এবং পুরো মহানগর টিমের জন্য বড় প্রাপ্তি।

 

সেখানে আরো জানানো হয়, সিজন- ২ এর গল্পে এমন কিছু পাওয়া যাবে যা আগে কখনো কেউ দেখেনি। এই ট্রেলারটি কেবল তার ছোট্ট একটি ঝলক। ওসি হারুনের গল্পটি যেভাবে এবার ফুটে উঠছে তা দর্শকরা অবশ্যই পছন্দ করবেন।

 

পরিচালক আশফাক নিপুন বলেন, আশা করছি, দর্শকদের প্রত্যাশা অনুযায়ী মানসম্পন্ন একটি গল্প এবং বিনোদন দিতে পারব যা তাদের প্রাপ্য।আমি ও বাকি সবার মত এক্সাইটেড এবং নার্ভাস। পুরো সিরিজটি আগামী ২০ এপ্রিল হইচই অ্যাপে মুক্তি পাবে।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর