সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অবশেষে প্রকাশ্যে প্রিয়াঙ্কার মেয়ের ছবি

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৬ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৩

বলিউডের দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। গাঁটছড়া বেঁধেছেন মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে। এই তারকা দম্পতি বাবা-মা হয়েছেন সারোগেসির মাধ্যমে। তাদের একমাত্র মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। সম্প্রতি জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ নামের একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা-নিক। তাদের সঙ্গে ছিল একমাত্র কন্যা।

 

এই অনুষ্ঠানে কফি রঙের আউটফিটে ছিলেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতীকে নিয়ে দর্শক সারির প্রথম দিকেই ছিলেন তারা। অভিনেত্রীর মেয়ের পরনে ছিল ক্রিম রঙের সোয়েটার, মাথায় হেয়ার ব্যান্ড। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দেশী গার্ল। যেখানে মালতীর মুখ স্পষ্ট বুঝা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে’।

 

ভালবাসা প্রকাশ করতে ভুলে যাননি নিকও। এই তারকা তার স্ত্রীকে উদ্দেশ্য করে স্টেজ থেকে বলেন, ‘আমার সুন্দরী স্ত্রী, তুমি কখনও অশান্ত আবার কখনও শান্ত। ঝড়ের মধ্যে পাথর এবং তোমাকে বিয়ে করে আমি সুখী। সর্বশ্রেষ্ঠ উপহার। তোমার পাশে থেকে বাবা-মা হিসেবে দায়িত্ব পালন করতে ভালোবাসি’।

 

মেয়ে মালতীকে উদ্দেশ্য করে হাত নেড়ে নিক বলেন, ‘মালতী মেরি, এদিকে দেখ, ১৫ বছর পর এই একই স্থানে ফিরে আসতে চাই। তোমার বন্ধুদের সামনে তোমাকে বিব্রত করার জন্য অপেক্ষায় রইলাম।’

 

নেটিজেনরা প্রথমবার নিয়াঙ্কার কন্যাকে দেখে কমেন্ট বক্সে ভালোবাসা জানাচ্ছেন। তাদের অনেকেই লিখছেন খুব মিষ্টি দেখতে মালতীকে, কেউ লিখছেন মালতী যেন নিকের মুখ বসানো। কারো মন্তব্য, ‘ওএমজি আপনার মেয়ে আপনার স্বামীর ডিএনএ! এক নেটিজেন লিখেছেন, ‘অবশেষে দেখতে পেলাম। পুরো তো ওর বাবার মতো দেখতে।’

 

২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউ-তে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা। এরপরই মালতীকে নিয়ে প্রতিটা মুহূর্তে উদযাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। মেয়ের ছয় মাস পূর্ণ হতেই নতুন বাবা-মা’র জীবনের ঝলকও ভাগ করেছেন ভক্তদের সঙ্গে।

 

একুশে সংবাদ/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর